October 14, 2024, 9:17 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এবার ঢালিউডের জুটি বলিউডে

এবার ঢালিউডের জুটি বলিউডে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমায় নতুন জুটি সিয়াম ও পূজা বেশ সম্ভাবনাময়ী। ‘পোড়ামন ২’ ছবি দিয়ে অভিনয় গুণে নিজেদের চিনিয়েছেন এ জুটি। এ ছবিতে অভিনয় করে আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছেন তারা। যার ফলস্বরূপ সিয়াম ও পূজার ক্যারিয়ারে আরো একটি পালাবদলের হাওয়া লাগতে যাচ্ছে। এবার তারা জুটি বেঁধে অভিনয় করবেন বলিউডের সিনেমায়। বলিউডের রেমো ডি সুজার প্রতিষ্ঠানের ব্যানারে ছবিটি নির্মাণ হওয়ার কথা রয়েছে। ছবির নাম ‘জ¦লন’। এটি পরিচালনা করবেন বলিউডের কোরিওগ্রাফার ও নির্মাতা জায়েস প্রধান।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, প্রথম সিনেমার সাফল্যের পর যেনতেন কিছু করার ইচ্ছে কখনোই নেই। এই ছবিটির মাধ্যমে আমার স্বপ্নের একটা ধাপ পূরণ হবে বলে আশা করছি। সব কিছু ঠিক থাকলে শিগগিরই মুম্বইতে কাজে অংশ নেবো। পূজা চেরি বলেন, এটা সত্যি ভীষণ ভালো লাগার যে, আমি আর সিয়াম বলিউডে জুটি বাঁধতে যাচ্ছি। এই ছবিটির ব্যাপারে বেশ উচ্ছ্বসিত আমি। যতদূর জানি, মুম্বইতে শুটিং হবে ছবিটির। শিগগিরই কাজে অংশ নেয়ার জন্য মুম্বই যাবো। প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে এ জুটির ‘দহন’ ছবিটি। আগামি ৩০শে নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

Share Button

     এ জাতীয় আরো খবর